শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ববির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ না হতে পেরে মহিলা কলেজ ছাত্রীর আত্মহত্যা

ববির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ না হতে পেরে মহিলা কলেজ ছাত্রীর আত্মহত্যা

dynamic-sidebar

খোকন হাওলাদার : বরিশালের ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম (১৯) নামে এক কলেজ ছাত্রীর নিখোঁজের ছয়দিন পরে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০টার দিকে উপজেলার দপদপিয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মিমের লাশ উদ্ধার করা হয়।

মিম বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল। তার পরিবার জানিয়েছেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।
নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানায়, রাতে দপদপিয়ার পুরাতন ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুণীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীরা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।

মিমের বাবা শাহআলম মিজি বরিশালে এনএসআইর ফিল্ড অফিসার পদে চাকরি করেন। তিনি জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তার মনমানসিকতা খারাপ ছিল। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সে বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ থাকে।
সে নিজেই নদীতে ঝাঁপ দিয়েই আত্মহত্যা করেছে। কেউ হত্যা করেনি বলেও দাবি করেন তিনি।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net